পাঠকের কাছে অনুরোধঃ এটা একটা শিক্ষনীয় ব্লগ।এই ব্লগ/ওয়েবকে চটি সাইট মনে করার কোন অবকাশ নাই। আমাদের প্রতিদিনের জীবনে আমরা যৌনতা সম্পর্কে কি এবং কতটুকুই বা জানি? পশ্চিমা দেশের ১৬-১৮ বছরের ছেলে-মেয়েরা যৌনতার ব্যাপারে যা জানে, আমাদের দেশে বিয়ের ১৫ বছর পরে ও আমরা তা জানতে পারিনা, বুঝতে পারিনা। তাই আমার এই প্রচেষ্ঠা। এই ব্লগের লেখা দিয়ে যদি কারো কোন উপকার হয়, তাহলেই আমার কষ্ট সার্থক হবে। পুনশ্চঃ ব্লগটি চালু রাখতে, ডোনেশন করুন।আপনার ছোট্ট একটু কমেন্ট আমাকে অনেক প্রেরনা দেবে।দয়া করে Facebook এ একটা Like দিন। সবাইকে ধন্যবাদ।

সোমবার, ১ সেপ্টেম্বর, ২০১৪

ট্যাম্পুন

ট্যাম্পুন হলো স্যানিটারী প্যাডের অন্যতম বিকল্প। স্যানিটারী প্যাডসমুহ অনেক সময় ভালো ফিটিং হয় না এবং তা পরিবহন এবং চেঞ্জেও অসুবিধা। তাই ট্যাম্পুন ব্যবহারের সুবিধা অনেক। বাইরের দেশগুলোতে স্যানিটারী প্যাড এখন আর তেমন ব্যবহার হয় না। ট্যাম্পুনের সুবিধাগুলো হলোঃ
১. এটির শোষণ ক্ষমতা অনেক বেশি।
২. এটার ফিটিং ভালো।
৩. এটির সাইজ ছোট বলে একসাথে অনেকগুলো ব্যাগে রাখা যায়।
ব্যবহারের কৌশলঃ
এটি ব্যবহারের আগে চেয়ারে বসুন। দু’পা ফাঁক করে ট্যাম্পু্নটি যোনীমুখে স্থাপন করুন। এরপর এর গোড়ায় আঙ্গুল দিয়ে চাপ দিন। তা আস্তে আস্তে ভিতরে ঢুকে যাবে। এর বাইরের সুতাটি বাইরে থাকবে। ট্যাম্পুন পরা অবস্থায় চলাফেরায় আপনার মোটেও অসুবিধা হবে না। ট্যাম্পুনটি সম্পূর্ন রক্তপূর্ণ হলে সুতাটি টেনে ট্যাম্পুন বের করে আনুন। মনে রাখবেন, ট্যাম্পুন ব্যবহারের মোটেও আপনার সতীচ্ছদ বা হাইমেন ছিড়বে না। এ ব্যাপারে নিশ্চিন্ত থাকুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Bird Gadget