পাঠকের কাছে অনুরোধঃ এটা একটা শিক্ষনীয় ব্লগ।এই ব্লগ/ওয়েবকে চটি সাইট মনে করার কোন অবকাশ নাই। আমাদের প্রতিদিনের জীবনে আমরা যৌনতা সম্পর্কে কি এবং কতটুকুই বা জানি? পশ্চিমা দেশের ১৬-১৮ বছরের ছেলে-মেয়েরা যৌনতার ব্যাপারে যা জানে, আমাদের দেশে বিয়ের ১৫ বছর পরে ও আমরা তা জানতে পারিনা, বুঝতে পারিনা। তাই আমার এই প্রচেষ্ঠা। এই ব্লগের লেখা দিয়ে যদি কারো কোন উপকার হয়, তাহলেই আমার কষ্ট সার্থক হবে। পুনশ্চঃ ব্লগটি চালু রাখতে, ডোনেশন করুন।আপনার ছোট্ট একটু কমেন্ট আমাকে অনেক প্রেরনা দেবে।দয়া করে Facebook এ একটা Like দিন। সবাইকে ধন্যবাদ।

সোমবার, ২৮ মার্চ, ২০১১

সমকামিদের অজানা কথা ১

সমকামিদের অনেক অজানা কথা আছে যা সাধারন মানুষ জানেনা। অনেকের কৌতুহল আছে। তাই সেইগুলো আজ আপনাদের সাথে শেয়ার করব।




প্রথমতঃ সমকামিরা হিজড়া না।

সমকামি দের মধ্যে কেউ কেউ শুধু পুরুষদেরই পছন্দ করে, আবার কেউ কেউ পুরুষ ও মহিলা, উভয় কেই পছন্দ করে।

যে সব সমকামি পুরুষ শুধু অন্য পুরুষ কে পছন্দ করে তাদের কে গে বলা হয় আর যারা নারী পুরুষ উভয় কে পছন্দ করে তাদের কে বাই (Bi) বলা হয়। মেয়েদের কে বলা হয় লেসবিয়ান।

ঢাকায় কিছু জায়গা আছে যেখানে সন্ধার পর সমকামিরা জড়ো হয় তাদের বিছানার সঙ্গি খুজতে।

চ্যাটিং এর বদৌলতে এখন সমকামিরা ঘরে বসে অন্য সমকামির সাথে সহজেই পরিচিত হতে পারতেছে।ইয়াহু চ্যটিং এর বাংলাদেশ রুমে গেলে দেখবেন boy2boy, boy4boy, man2man, gay**** এরকম অনেক নাম। এরা এইসব নিক নিয়ে বসে থাকে অন্য সমকামি কে খোজার জন্য। ইন্টারনেট কে কেন্দ্র করে সমকামি দের সর্কেল ও সৃষ্টি হয়েছে।

সমকামিদের ২/৩ টা ফ্রেন্ডশীপ গ্রুপ আছে। তারা ডিসকো নাইট, পিকনিক আয়োজন করে, গেট টুগেদার করে।

সমকামিদের মধ্যে ও ভালোবাসা টা প্রবল। একজন ছেলের অন্য ছেলের প্রতি ফিলিংস এত প্রবল, না দেখলে কেউ বিশ্বাস করবেন না।

বাংলাদেশে আনেক সমকামি বিবাহিত ও সংসার করছে কিন্তু সমাজের চাপে তারা কিছু বলে না , বিয়ের পর চুপি চুপি অন্য ছেলের সাথে যৌনকর্ম চালায়ে যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Bird Gadget