পাঠকের কাছে অনুরোধঃ এটা একটা শিক্ষনীয় ব্লগ।এই ব্লগ/ওয়েবকে চটি সাইট মনে করার কোন অবকাশ নাই। আমাদের প্রতিদিনের জীবনে আমরা যৌনতা সম্পর্কে কি এবং কতটুকুই বা জানি? পশ্চিমা দেশের ১৬-১৮ বছরের ছেলে-মেয়েরা যৌনতার ব্যাপারে যা জানে, আমাদের দেশে বিয়ের ১৫ বছর পরে ও আমরা তা জানতে পারিনা, বুঝতে পারিনা। তাই আমার এই প্রচেষ্ঠা। এই ব্লগের লেখা দিয়ে যদি কারো কোন উপকার হয়, তাহলেই আমার কষ্ট সার্থক হবে। পুনশ্চঃ ব্লগটি চালু রাখতে, ডোনেশন করুন।আপনার ছোট্ট একটু কমেন্ট আমাকে অনেক প্রেরনা দেবে।দয়া করে Facebook এ একটা Like দিন। সবাইকে ধন্যবাদ।

সোমবার, ১ সেপ্টেম্বর, ২০১৪

যেসকল কারণে মেয়েরা ব্লোজব পছন্দ করে না !!!

প্রাশ্চাত্যের দেশগুলোতে ব্লোজব বেশ জনপ্রিয় হলেও আমাদের উপমহাদেশে তা জনপ্রিয় নয়। এর মূল কারণ হলো, ভারতীয় উপমহাদেশের মেয়েরা ব্লোজবে অভ্যস্ত না। আবার অনেক মেয়ে ব্লোজব ঘৃণা করে। তাই জেনে নিন যেসকল কারণে মেয়েরা ব্লোজব দিতে চায় নাঃ
১. অধিকাংশ পুরুষকে মানতেই হবে যে, তাদের পুরুষাঙ্গ অধিকাংশ সময় নোংরা থাকে, ফলে পুরুষাঙ্গ থেকে একধরণের দুর্গন্ধ বের হয়। যা মেয়েরা মোটেও পছন্দ করে না।
২. অনেক মেয়েই ব্লোজব করতে পারে না, কিন্তু পার্টনারকে সন্তুষ্ট করার জন্য তারা ব্লোজব করে থাকে। কিন্তু এর ফলে অনেক মেয়েরই বমি বমি ভাব তৈরী হয়।
৩. অনেক পুরুষের পেনিস লম্বা থাকার কারণে অনেক মেয়ে ব্লোজব করতে
চায় না। এর কারণ হলো, পেনিসটা অনেক মেয়েরই গলার ভেতর ঢুকে যায়, যা মেয়েদের থ্রোটে আঘাত করতে পারে।
৪. অনেক ছেলেই ব্লোজবের সময় নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারে না। ফলে মেয়েটির মুখেই বীর্যপাত করে ফেলে। আর এটি অধিকাংশ মেয়েই পছন্দ করে না।
৫. ব্লোজবে মেয়েরা তেমন মজা পায় না। এর কারণ হলো, অনেক মেয়েই এটি নোংরা হিসেবে দেখে। তাছাড়া অনেক মেয়েই ব্লোজবে ন্যাচারাল কিছু খুজে পায় না।
৬. অনেক মেয়েই ছেলেটির স্বাস্থ্য নিয়ে সন্তুষ্ট থাকে না, ফলে মেয়েদের ব্লোজবের ইচ্ছা কমে যায়।
৭. ব্লোজবের সময় অধিকাংশ ছেলেই মেয়েটিকে সাদরে গ্রহণ করে না।
৮. অধিকাংশ ছেলেই ব্লোজবের পর মেয়েটিকে বিনিময়ে তেমন মজা দিতে পারে না। কারণ, মেয়েরাও চায় ছেলেরাও তাদেরটা চুষুক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Bird Gadget